Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

পল্লী বিদ্যুৎ সংক্রান্ত যেকোনো তথ্য ও সমস্যা জানাতে কল করুন ১৬৮৯৯ এই নাম্বারে।


কী সেবা কীভাবে পাবেন

একঅবস্থানেরসেবা

পবিস  এর  অবস্থানে  সেবা  (ওয়ান  পয়েন্ট  সার্ভিস)  এ  নতৃন  বিদ্যুৎ  সংযোগ/বিল/মিটার  সংক্রান্ত  অভিযোগ,বিল  পরিশোধের  ব্যবস্থ  সহ  সকল  ধরনের  অভিযোগ  জানানো  যাবে  এবং  এতদ  সংক্রান্ত  বিষয়ে  তথ্য  পাওয়া  যাবে।

 

নতুন  সংযোগ  গ্রহণঃ-

*  এক  অবস্থানে  সেবা  কেন্দ্র  থেকে  নতুন  সংযোগের  আবেদন  পত্র  পাওয়া  যাবে।

*  আবেদন  পত্রটি  যথাযথভাবে  পূরন  করে  নির্ধারিত  আবেদন  ফি  সদর  অফিসে  জমা  প্রদান  করলে  আপনাকে  একটি  নিবন্ধন  নম্বরসহ  পরবর্তী  আগমনের  তারিখ  জানানো  হবে।

*  পরবর্তী  আবেদনের  তারিখে  যোগযোগ  করলে  আপনাকে  ডিমান্ড  নোট  ও  প্রাক্কলন  ইস্যু  করা  হবে।  ডিমান্ড  নোট  অনুযায়ী  সকল  কার্য  সম্পাদন  ও  নোটে  উল্লেখিত  টাকা  গ্রহন  করা  হবে  এবং  যত  দ্রুত  সম্ভব  সংযোগ  প্রদোনের  ব্যবস্থা  গ্রহন  করা  হবে।

 

*পরবর্তী  মাসের  রিডিং  সাইকেল  অনুযায়ী  গ্রাহকের  প্রথম  মাসের  বিল  জারী  করা  হবে।  সদস্য  সেবা  বিভাগের  ‘‘এক  অবস্থানে  সেবা’’  থেকে  নতুন  সংযোগ      নিয়মাবলী  ও  এতদসংক্রান্ত  প্রয়োজনীয়  তথ্যাবলী  জানা  যাবে। 

 

বিদ্যুৎ  বিভ্রাটের  অভিযোগ

 

পল্লী  বিদ্যুৎ  সমিতির  নির্দিষ্ট  অভিযোগ  কেন্দ্রে  আপনার  বিদ্যুৎ  বিভ্রাটের  অভিযোগ  জানানো  হলে  আপনাকে  অভিযোগ  নম্বর  ও  নিস্পত্তির  সম্ভাব্য  সময়  জানিয়ে  দেয়া  হবে।অভিযোগ  নন্বরের  ক্রমানুসারে  আপনার  বিদ্যুৎ  বিভ্রাট  দূরীভূত  করার  লক্ষ্যে  ২৪  ঘন্টার  মধ্যে  নিষ্পত্তির  ব্যবস্থা  নেয়া  হবে।  কোন  কোন  ক্ষেত্রে  যদি  নির্ধারিত  সময়ে  বিদ্যুৎ  বিভ্রাট  দূরীভূত  করা  সম্ভব  না  হয়,তার  কারণ  গ্রাহককে  অবহিত  করা  হবে।